প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে তাঁতী লীগ ঐক্যবদ্ধ-ফরিদুল ইসলাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে তাঁতী লীগ ঐক্যবদ্ধ-ফরিদুল ইসলাম

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জ উপজেলা তাঁতী লীগের সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে উপজেলা তাঁতীলীগের সকল ইউনিট ঐক্যবদ্ধ।

উপজেলা তাঁতী লীগের আয়োজনে শুক্রবার বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকার চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলামকে বিজয়ী করার লক্ষে উপজেলা তাঁতী লীগের বিশেষ বর্ধিত সভায় উরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভাসহ তাঁতী লীগের সকল ইউনিট ঐক্যবদ্ধ হয়ে পাড়া-মহল্লায় ইতমধ্যেই নির্বাচনী প্রচার কর্মকান্ড শুরু করা হয়েছে।

কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (চলতি দায়িত্ব) ও জেলা পরিষদেও সদস্য মোঃ নুর ইসলাম, নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক রাজিউর রহমান রাজু, উপজেলা যুব লীগের সভাপতি নুরিয়াস সাঈদ সরকার, সাধারন সম্পাদক মোঃ মোছাদ্দেক হোসেন, উপজেলা তাঁতী লীগের নেতৃবৃন্দ ও অন্যরা বক্তব্য রাখেন।

বিশেষ বর্ধিত সভা শেষে নির্বাচনী মিছিল ঢাকা-পঞ্চগড় মহাসড়ক সহ পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। উপজেলার তাঁতী লীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ গ্রহন করেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *