ফুলবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ে মীড ডে মীল উদ্বোধন

ফুলবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ে মীড ডে মীল উদ্বোধন ।

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের দুপুরের খাবার প্রদান কমৃসূচি মীড ডে মীল উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবে মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার রুদ্রানী সরকার প্রাথমিক বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে, জাতীয় সংসদ কায্যলয় থেকে টেলিযোগাযোগের মাধ্যমে এই মীড ডে মীল কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।
মীড ডে মীল কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিলটন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার রায় চৌধুরী, বিশ^ খাদ্য সংস্থার প্রকল্প কর্মকর্তা শাহিন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা কমকর্তা মোছাঃ হাছিনা ভূইর্য়া, প্রমুখ।
এক যোগে উপজেলার দারিদ্র পীড়িত এলাকাায় রুদ্রানী সরকারী প্রাথমিক বিদ্যালয়, দাদুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, খাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শরিয়তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই মীড ডে মীল কর্মসূচির উদ্বাধন করা হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বলেন প্রথম পর্য্যায়ে সারা বাংলাদেশের ১৬ টি উপজেলায় এই কর্মসূচি শুরু হয়েছে,, এর মধ্যে ফুলবাড়ী উপজেলার ২৫টি বিদ্যালয়ে এই কর্মসূচি শুরু করা হবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *