বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবে -এমপি গোপাল

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবে -এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সে লক্ষ বাস্তবায়নে কাজ করছে।
২১ শে ফেব্রুয়ারি সকালে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উদ্যাপন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারে শহীদদের প্রতি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। পরে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে প্রভাত ফেরী র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মুক্তিযুদ্ধ বিজয় চত্বর সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে সমাপ্ত করা হয়। প্রভাত ফেরী র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বর বটমুলে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবিরের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী আনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম, বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ খয়রুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ নুর ইসলাম,অফির্সাস ইনচার্জ সাকিলা পারভিন, কৃষি অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার সহকারি অধ্যাপক কালিপদ রায়।মহান শহীদ দিবস উদ্যাপন উপলক্ষে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, জাতীয় পাটি, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, তাঁতীলীগ, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় যুব সংহতি সহ সকল সহযোগী সংগঠন, পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, সাংবাদিক প্রতিষ্ঠান, স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকা, ছাত্রছাত্রী, সামাজিক-সাংস্কৃতিক, এনজিও, পেশজীবি সহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে শহীদদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। আলোচনা সভা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সর্বপরি এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *