বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অন্য সরকারের আমলে হয়নি সাঘাটায় ডিপুটি স্পিকার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে। তা অন্য কোন সরকারের আমলে হয়নি বলে দাবী করলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড ফজলে রাব্বী মিয়া এমপি ।
৩১ মে শুক্রবার দুপুরে গাইবান্ধা জেলার নিজ নির্বাচনী এলাকা সাঘাটা উপজেলার টেপা পদুম শহরে দুটি কমিনিটি ক্লিনিকের নির্মান কাজের উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি । তিনি আরো বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই জনগন বিপুল ভোটে আওয়ামীলীগকে নির্বাচিত করেছে। আর যারা এ উন্নয়নের বিরুদ্ধে দাড়িয়েছিল তারা পরাজিত হয়েছে । আমরা প্রান্তিক মানুষের মাঝে স্বাস্থ্য সেবা পৌছে দিতে সবধরনের ব্যবস্থা গ্রহন করবো ।
এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার উজ্জ্বল কুমার ঘোষ সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান স্বাস্থ্য সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম ও ডা: আহসান হাবীব সহ প্রমুখ।

জেলা পুলিশ প্রশাসন গাইবান্ধা কতৃক সরকারি শিশু পরিবার বালক গাইবান্ধার শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রাহাত গাওহারী,অতিরিক্ত পুলিশ সুপার ( এ- সার্কেল)জনাব মোঃ আব্দুল আউয়াল, অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল)জনাব মোঃ ময়নুল হক, ডিবি পুলিশ এর অফিসার ইনচার্জ জনাব মোঃ মজিবুর রহমান, ট্রাফিক ইনচার্জ জনাব মোঃ আতাউর রহমান এবং অত্র প্রতিষ্ঠান এর উপতত্ত্বাবধায়ক জনাব মানিক চন্দ্র রায়(অঃদাঃ)। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ জনাব খান মোঃ শাহরিয়ার।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *