বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য গুজব রটানো হচ্ছে – এমপি গোপাল

বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য গুজব রটানো হচ্ছে - এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য গুজব রটানো হচ্ছে। তাই সকলকে গুজব থেকে সচেতন থাকতে হবে।
৬ আগস্ট মঙ্গলবার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন এর আয়োজনে দিনাজপুর-১ আসনের ঐচ্ছিক তহবিল হতে অনুদানের চেক এবং উপজেলা পরিষদ রাজস্ব তহবিল হতে গবীর ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির নগদ অর্থ বিতরণকালে এসব কথা বলেন তিনি।
এসময় ৩৯ জনের মাঝে ঐচ্ছিক তহবিলের ১ লাখ ২ হাজার টাকা, ৩০৮ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির ৩ লাখ ৭১ হাজার টাকা, ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আত্ম সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রীর তহবিল হতে কৃষি কাজের জন্য ২টি পাওয়ার টিলার ও ধর্ম মন্ত্রণালয় হতে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিতরণ করেন এমপি গোপাল।
এমপি গোপাল আরো বলেন, কোন শিক্ষার্থী যাতে অর্থের অভাবে তার লেখাপড়া বন্ধ না করে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করে তাদের লেখাপড়ায় উৎসাহিত করছে সরকার।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *