বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দিনাজপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত

দিনাজপুরে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবসের বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

বুয়েটের ছাত্র হত্যা সহ যে অরাজকতা সৃষ্টি হয়েছে তার প্রতিরোধ করতে ওয়ার্কার্স পার্টি সব সময় প্রস্তুত: কমরেড মাহমুদুল হাসান মানিক

দিনাজপুর প্রতিনিধি
সামাজিক ন্যায্যতা-সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনা অসাম্প্রদায়ীক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকার সামনে রেখে ১৫ অক্টোবর মঙ্গলবার দিনাজপুর নাট্য সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হলো বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দিনাজপুর জেলা শাখার জেলা সম্মেলন।
বাংলাদেশের ওয়ার্কর্স পার্টি দিনাজপুর জেলা শাখার সভাপতি কমরেড আব্দুল হক এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে জেলা সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিট ব্যুরো’র সদস্য জননেতা কমরেড মাহমুদুল হাসান মানিক। প্রধান বক্তবা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, সম্পাদক মন্ডলীর অন্যতম জেলা সদস্য রবিউল আউয়াল খোকা। স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা শাখার পার্টি সেক্রেটারী হবিবর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুব মৈত্রী দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোসাদ্দেকুল ইসলাম মুকুল, শ্রমিক ফেডারেশন দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বিমল আগারওয়াল, নারী মুক্তি সংসদের শামীমা আক্তার সিমা, জাতীয় কৃষক সমিতির সাংগঠনিক সম্পাদক কমরেড আব্দুল মোতালেব। এসময় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ জেলা কমিটির সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম শহিদুল্লাহ। প্রধান অতিথি কমরেড মাহমুদুল হাসান মানিক বলেন, দেশ মুক্তিযুদ্ধের পক্ষে রাজনৈতিক শক্তিকে ঐক্যবদ্ধহয়ে দেশের এই সংকটময় পরীক্ষার মোকাবেলা করতে নেতাকর্মীদের শতর্ক থাকতে হবে। অন্যায়ভাবে বুয়েটের ছাত্র হত্যা এবং বিভিন্ন ক্ষেত্রে যে অরাজকতা সৃষ্টি হয়েছে তার প্রতিরোধ করতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সব সময় প্রস্তুত রয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *