বিপিএল-এ টানা দ্বিতীয় জয় পেয়েছে ঢাকা ডাইনামাইটস

চলমান ষষ্ট বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) টানা দ্বিতীয় জয় পেয়েছে ঢাকা ডাইনামাইটস । আসরের তিনবারের চ্যাম্পিয়ন ঢাকার কাছে একেবারে অসহায় আত্মসমর্পণ করে খুলনা টাইটানস হেরেছে ১০৫ রানের বিশাল ব্যবধানে । ঢাকার জয়ে প্রথম ম্যাচের মত আবারও ব্যাট হাতে ঝড় তুলেছেন হজরতুল্লাহ জাজাই ।

মঙ্গলবার একদিন বিরতির পর আবার মাঠে ফিরেছে বিপিএল । এদিন দিনের প্রথম ম্যাচে মিরপুরের শের-এ-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ঢাকা আর খুলনা । ম্যাচের শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৯২ রানের বড় সংগ্রহ গড়ে ঢাকা । জবাবে মাত্র ১৩ ওভারে ৮৭ রানে থামে খুলনার ইনিংস ।

ঢাকার হয়ে আজকেও হাফ-সেঞ্চুরি করেছেন হজরুতুল্লাহ জাজাই । তিনি করেছেন ৫৭ রান । এর মধ্যে ফিফটি করেছিলেন মাত্র ২৫ বলে । তার ৩৬ বলের ইনিংসে ছিল তিনটি চার আর পাঁচটি ছক্কা । ওপেনিং জুটিতে সুলিন নারিন আর জাজাই যোগ করেন মাত্র ৩০ বলে ৬৭ রান । ওয়েস্ট ইন্ডিজের নারিন করেছেন ১৪ বলে একটি চার আর দুইটি ছক্কায় ১৯ রান । তিনে নামা রনি তালুকদার করেছেন ২৮ রান । তার ১৮ বলের ইনিংসে ছিল তিনটি চার আর দুইটি ছক্কা । অধিনায়ক সাকিব আল হাসান আজকেও শুন্য রানে আউট হয়ে হতাশ করেছেন । ১৬ বলে দুইটি করে চার-ছক্কায় ২৭ রান করেছেন কেইরন পোলার্ড । ২৫ রান এসেছে আরেক ক্যারিবিয়ান আন্দ্রে রাসেলের ব্যাট থেকে । তিনি ২২ বল খেলে মেরেছেন তিনটি ছক্কা ।

শেষদিকে শুভাগত হোম ৭ বলে ১১ ও নুরুল হাসান সোহান ৬ বলে ৯ রান করলে ১৯২ রানে থামে ঢাকার ইনিংস।খুলনার হয়ে দুইটি করে উইকেট নিয়েছেন ডেভিড উইসি আর পল স্টারলিং । জবাবে ব্যাট করতে নেমে ৫ রানেই প্রথম উইকেট হারায় খুলনা  । একমাত্র ওপেন করতে নেমে জুনায়েদ সিদ্দিকি করেছেন ১৬  বলে ৩১ রান । মেরেছেন একটি চার আর তিনটি ছক্কা । ঢাকার হয়ে তিনটি উইকেট নিয়েছেন সাকিব । দুই উইকেট পেয়েছেন সুনিল নারিন ।

ম্যাচের সেরা হয়েছেন আফগানিস্তানের জাজাই ।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *