বিরামপুরে ১০ টাকা কেজি দরে চাউল বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না ॥এমপি শিবলী সাদিক

বিরামপুরে ১০ টাকা কেজি দরে চাউল বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না ॥এমপি শিবলী সাদিক

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর ৬ আসনের ৪টি উপজেলায় ১০টাকা কেজি দরে চাউল বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না। ‘‘কোভিড ১৯’’ করোনা ভাইরাস এর ভয়াবহতার কারণে ওএমএস এর মাধ্যমে ৪টি উপজেলায় ১০টাকা কেজি দরে চাউল বিক্রয় করা হচ্ছে।
মাননীয় প্রধান মন্ত্রী বলেছেন দেশে এই দূর্যোগ মুহুর্তে কর্মহীন মানুষদেরকে বাঁচাতে এই মুহুর্তে সকলকে পাশে দাঁড়াতে বলেছেন। সুযোগ নিয়ে কেউ ১০টাকা কেজির চাউল বিক্রয়ে অনিয়ম যাতে না হয় সেজন্য যারা দায়িত্বে কাজ করছেন তাদেরকে সঠিক দায়িত্ব পালন করার জন্য আহ্বান জানানো হচ্ছে।
গতকাল মঙ্গলবার সকাল ১০টায় বিরামপুর উপজেলায় কোভিড-১৯ এর কারণে ওএমএস এর চাউল ১০টাকা কেজি দরে বিক্রয় শুরু হয়েছে। পর্যায়ক্রমে দিনাজপুর-৬ আসনের সব উপজেলায় এই চাউল বিক্রয় করা হবে। এই দূর্যোগ মুহুর্তে খেটে খাওয়া মানুষগুলির পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য ও দায়িত্ব।
বিরামপুর পৌরসভার হাইস্কুলে ১ এবং ২নম্বর ওয়ার্ড ও মির্জাপুর হাইস্কুলে ৮ ও ৯ নং ওয়ার্ডে ১০টাকা কেজি দরে চাউল বিক্রয় শুরু হয়। এ সময় ট্রাক অফিসার হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ হামিদুল ইসলাম, তদারকের দায়িত্বে ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ছানোয়ার ও রহমত আলী।
এ বিষয়ে উপ-সহকারী প্রকেীশলী মোঃ হামিদুল ইসলাম জানান, মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক নিজস্ব অর্থ সরকারি কোষাগারে জমা দিয়ে এই ১০টাকা কেজি দরে চাউল বিক্রয় করছেন খেটে খাওয়া মানুষদের মাঝে। যারা ১০টাকা কেজির চাউল নিতে আসবে তাদের কাছ থেকে কেউ যেন অতিরিক্ত কোন টাকা না নিতে পারে সে বিষয়ে তিনি কঠোর পদক্ষেপ গ্রহণ করেন। ১০টাকা কেজির চাউল ২টি কেন্দ্রে সুষ্ঠুভাবে দেওয়া হচ্ছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *