বৃদ্ধাশ্রমে জেলা প্রশাসকের ছেলের অন্যরকম জন্মদিন পালন

বৃদ্ধাশ্রমে জেলা প্রশাসকের ছেলের অন্যরকম জন্মদিন পালন

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ বৃদ্ধ বয়সে প্রতিটি মানুষ তার শেষ সময় টুকুু  সন্তান-সন্ততি, নাতি-নাতনিদের সঙ্গে একত্রে থাকতে চান। তাদের সঙ্গে  জীবনের আনন্দটুকু ভাগাভাগি করে নিতে চান। সারা জীবনের কর্মব্যস্ত সময়ের পর তাদের একমাত্র অবলম্বন এই আনন্দটুকুই। 
বলা যায় এর জন্য মানুষ সমগ্র জীবন অপেক্ষা করে। বৃদ্ধাশ্রমে আশ্রয় পাওয়া যায়, আনন্দ পাওয়া যায়, সঙ্গী সাথী পাওয়া যায়, বিনোদন পাওয়া যায় কিন্তু শেষ জীবনের মানসিক তৃপ্তি টুকু পাওয়া যায় না। সন্তানদের মধ্যে মানসিকতা যাতে অবক্ষয় না আসে পাশপাশি অসহায় মানুষের পাশে দ্বারানো শিক্ষা দেওয়ার লক্ষ্যে এ রকম ব্যতিক্রমধমর্ী জন্মদিন পালনের আয়োজন করেন বলে জানান নীলফামারীর জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
শনিবার(৫ সেপ্টেম্বর)দুপুর ২টায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের নিরাপদ বৃদ্ধাশ্রমে বৃদ্ধ বাবা-মায়েদের সাথে নিয়ে তার শিশু পুত্র ইরাসামের ব্যতিক্রমি এক জন্মদিন পালন করেন তিনি। এ সময় জেলা প্রশাসকের স্ত্রী ফাতেহা শিরিন বৃদ্ধাশ্রমের বৃদ্ধ বাবা-মায়েদের মাঝে নিজ হাতে রান্না করা খাবার ও বস্ত্রসামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন এনডিসি জাহাঙ্গীর হোসাইন,উপজেলা নির্বাহী অফিসার রোকসান বেগম,সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান,কিশোরীগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ,কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিচ,নিরাপদ বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা সাজেদুর রহমান সাজু,বৃদ্ধাশ্রমের সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।#

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *