বোচাগঞ্জ উপজেলায় মজনু হত্যা মামলা দায়ে আটক ১ 

বোচাগঞ্জ উপজেলায় মজনু হত্যা মামলা দায়ে আটক ১ 

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:বোচাগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি। বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মজনুর রহমান মজনু হত্যা মামলায় এজাহার ভূক্ত ১ জন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ১৬ ফেব্রæয়ারী রবিবার দিনাজপুর সদর থানার শেখপুরা নামক এলাকা থেকে শেখপুরা গ্রামের মোঃ সহিদুল্লাহ এর পুত্র হোসেন শাহারিয়া সোহান (৩২) জেলা ডিবি পুলিশ এর একটি দল তাকে আটক করে। আটককৃত ব্যক্তির বিষয়টি দিনাজপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল নিশ্চিত করেছেন।
এদিকে ছাত্রদল নেতা মজনুর পিতা মোঃ ওবায়দুর রহমান গত রবিবার দুপুরে বোচাগঞ্জ থানায় সজল চৌধুরীকে প্রধান আসামি করে ১৪ জনের নামে এবং ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। বোচাগঞ্জ থানার ডিউটি অফিসার এস.আই সাদেকুর জানান মজনু হত্যার মামলা নং- ৫।
গতকাল সোমবার বেলা ২টার দিকে গ্রেফতারকৃত মজনু হত্যার এজাহার ভুক্ত আসামী হোসেন শাহারিয়া সোহান কে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়।
উল্লেখ্য যে গত শুক্রবার ১৪ ফেব্রæয়ারী রাতে বোচাগঞ্জ উপজেলার ৫নং ছাতইল ইউনিয়নের সুকদেরবপুর চৌরাস্তা নামক স্থানে অর্থের ভাগ বাটোয়ারা কে কেন্দ্র করে একদল দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রদলের নেতা মজনু নিহত হন। আসলে ভাগবাটোয়ারা নাকি অন্য কিছু? এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। মজনু হত্যার প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য তার পিতা পুলিশ প্রশাসনের অশুহস্তক্ষেপ কামনা করেছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *