ভয়াবহ লোডশেডিং এর প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবোরধ

ভয়াবহ লোডশেডিং এর প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবোরধ

গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে ভয়াবহ লোডশেডিয এর প্রতিবাদে মানববন্ধ ও সড়ক আবরোধ করে। ভয়াবহ লোডশেডিং এর প্রতিবাদে আজ ১৪ আগষ্ট বিকালে কোচাশহর বাজারে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
এ মানব বন্ধনে বক্তব্য রাখেন কোচাশহর ইউ,পি চেয়ারম্যান মোশারফ হোসেন।স্থানীয় ব্যবসায়ী মোঃ সাকাওয়াত হোসেন শাহীন,খোকন,মমিন ইসলাম প্রমুখ।
মানব বন্ধনে বক্তরা বলেন সরকার যখন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার বদ্ধ পরিকর, যেখানে বাংলাদেশের ৯৩% বাড়িতে বিদ্যুৎ পৌছে গেছে সেখানে গোবিন্দগঞ্জের পল্লী বিদ্যুৎ যেন ঠিক তার উল্টোটা। গত কিছুদিন যাবত কোচাশহরে বিদ্যুৎ এর লোডশেডিং একদম ভয়াবহ পর্যায়ে। এখানে গড়ে উটেছে প্রায় ২০০০ এর বেশি খুদ্র ও মাঝারি পোশাক হোশিয়ারী শিল্প প্রতিষ্ঠান যার পুরাটাই এই পল্লী বিদ্যুৎ এর উপর নির্ভরশীল। বিদ্যুতের বার বার লোডশেডিং এর কারনে ব্যহত হচ্ছে হোসিয়ারী শিল্পের উৎপাদন প্রক্রিয়া। মানব বন্ধনে বক্তাদের অভিযোগ গত ১২ তারিখ সকাল ৬ টা হতে ১৪ তারিখ সকাল ৬ টা পর্যন্ত বিদ্যুত ছিল মাএ ৭ ঘন্টা। ঈদের দিন ১৩ তারিখ সকাল ৬ টা হতে ১৪ তারিখ সকাল ৬ টা পর্যন্ত বিদ্যুত ছিল মাত্র ৫ ঘন্টা। এর প্রতিবাদে আজ কোচাশহর বাজারে এক মানব বন্ধন ও গোবিন্দগঞ্জ -মহিমাগঞ্জ সড়ক অবরোধ করে রাখে স্থানীয় লোকজন।
মানব বন্ধনে অংশ গ্রহণ করেন কোচাশহরের বর্তমান ইউ,পি চেয়ারম্যান মোশারফ হোসেন। ব্যবসায়ী মোঃ সাকাওয়াত হোসেন শাহীন,খোকন,মমিন ইসলাম, স্থানীয় পর্যারের অনেক ব্যবসাহী ও আওয়ামীলীগ নেতা কর্মিসহ এবং সর্বস্তরের জনগন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *