মিঠাপুকুরে মেধা ও সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা

মিঠাপুকুরে মেধা ও সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা

মিঠাপুকুর(রংপুর) প্রতিনিধি
রংপুরের মিঠাপুকুর উপজেলায় শিক্ষার্থীদের মেধা ও সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে “সাংস্কৃতিক ও ক্রিয়া”কর্মসূচির আওতায় “উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা” অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলার পাগলারহাট মঞ্জুশ্রী উচ্চ বিদ্যালয়ে আরডিআরএস-বাংলাদেশ এর আয়োজনে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন(পিকেএসএফ)এর সহযোগিতায় উপস্থিত বক্তৃতায় বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি ও দাতা সদস্য প্রবীর কুমার মজুমদার ও সহকারী শিক্ষক রেজাউল করিমের সঞ্চলনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরডিআরএস বাংলাদেশ এর রিজিওনাল ম্যানেজার এম.এ মজিদ,একাউন্ট ম্যানেজার শাহীন আলম,প্রজেক্ট ফ্যাসিলেটর মণিন্দ্র নাথ,প্রতিষ্ঠানের প্রধান সঞ্জয় কুমার সরকার,ম্যানেজিং কমিটির সদস্য লোকমান হাকীম,মকবুল হোসেন মধুসহ প্রমূখ।
উপস্থিত বক্তৃতায় নারী নির্যাতন,বাল্যবিবাহ,ইফটিজিং,কিশোর-কিশোরী সমস্যা,ধর্ষণ,মাদকাসক্ত সহ নানাবিধ বিষয়ে শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃব্য প্রদান করেন।পরে বিচারকের বিবেচনায় বিজয়ী প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের বই পুরষ্কার প্রদান করা হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *