মুজিববর্ষ হোক সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার বছর, কল্যাণ সভায় পুলিশ সুপার রংপুর

মুজিববর্ষ হোক সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার বছর, কল্যাণ সভায় পুলিশ সুপার রংপুর

শনিবার বেলা ১২ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়াম রংপুর এ মার্চ/২০২০ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

জনাব মো: আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রংপুর, এর সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার) পিপিএম, পুলিশ সুপার, রংপুর।

মাসিক কল্যাণ সভার শুরুতে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আগামী ২০২০ সালের ১৭ মার্চ জন্ম শতবার্ষিকী বর্ণাঢ্যভাবে উদ্‌যাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি প্রণয়ন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এবারের ‘মুজিব শতবর্ষ-২০২০’ প্রতিপাদ্যকে ধারণ করে পুলিশ সুপার মহোদয় সকল পুলিশ সদস্যদের শুভেচ্ছা জানিয়ে কল্যাণ সভা শুরু করেন। পুলিশ সুপার মহোদয় মাসিক কল্যাণ সভায় বলেন, আমরা হতে চাই স্বপ্নের পুলিশ। পুলিশে পরিবর্তনের যে হাওয়া লেগেছে-তা বজায় রাখার আহ্বান জানিয়ে পুলিশ সুপার মহোদয় বলেন, ‘পুলিশ বদলে গেছে’ ২০৪১ সালে আমরা উন্নত বাংলাদেশের উন্নত পুলিশ হতে চাই। সেই অনুপ্রেরণা নিয়ে এগোতে চাই আমরা।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের মন জয় করে দেশ স্বাধীন করেছে। এজন্যই ২০২০ সালের জন্য পুলিশের শ্লোগান নির্ধারণ করা হয়েছে-‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’।

মার্চ ২০২০ মাসের, মাসিক কল্যান সভায় বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্স, তাদের দাবি পেশ করেন এবং তাদের সকল সমস্যা সভাপতি মহোদয় শুনেন ও সমস্যা সমাধানের প্রত্যয় ব্যক্ত করেন। এসময় অত্র জেলায় কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে যারা পিআরএল গেছেন তাদের-কে জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদান করা হয়।

রংপুর জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যান সভায় উপস্থিত ছিলেন, জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর।
জনাব মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর। জনাব মারুফ আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) রংপুর, জনাব মোঃ আরমান হোসেন, পিপিএম, সিনিয়র সহকারি পুলিশ সুপার, সি-সার্কেল, রংপুর। জেলা বিশেষ শাখার ডি আই ও (১) এ কে এম শরিফুল আলম এবং জেলার আটটি থানার অফিসার ইনচার্জ গণসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্য বৃন্দ মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *