রংপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্নহত্যা

রংপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্নহত্যা
স্টাফ রিপোর্টার
রংপুর মহানগরীর কলেজ পাড়ায় গলায় ফাঁস লাগিয়ে আরাফাত হোসেন (২৫) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। তিনি কারমাইকেল কলেজের ইংরেজি বিভাগের সম্মান (অনার্স) চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। পরিবারের সঙ্গে অভিমান করে আরাফাত আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন পুলিশ।
সোমবার (৩ জুন) রাত সোয়া ১১টার দিকে নগরীর কলেজ পাড়ার আকবারিয়া জামে মসজিদ সংলগ্ন বাড়িতে এ ঘটনা ঘটে। আরাফাত হোসেন ভূমি কর্মকর্তা মরহুম ওয়াদুদ আলীর ছতিন ছেলে সন্তানের মধ্যে বড়। তার মা কারিমা ওয়াদুদ নগরীর ডারারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছে তাজহাট পুলিশ।
তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আনোয়ার হোসেন জানান, ‘আরাফাত হোসেন এরআগেও দুইবার আত্নহত্যার চেষ্টা করছিলেন। আমরা তার পরিবারের সাথে কথা বলে আত্নহত্যার কারণ জানার চেষ্টা করছি।’
স্থানীয়রা জানান, পারিবারের সাথে অভিমান করে আরাফাত জিআই তার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবার আরাফাতকে অসুস্থ বলে দাবি করছেন।
এব্যাপারে তাজহাট থানার পুলিশের ওসি অপারেশন আজিমুল ইসলাম  বলেন, ‘আমরা ঘটনাস্থলে পরিদর্শন করে নিহতের লাশ করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর বব্যবস্থা করেছি। এখন পর্যন্ত আত্নহত্যার প্রকৃত কারণ জানা যায়নি।’
Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *