রংপুরে দুই রুটে চালু হলো সিটি বাস সার্ভিস

রংপুরে দুই রুটে চালু হলো সিটি বাস সার্ভিস

সোমবার দুপুর সাড়ে ১২টায় নগরীর সিও বাজারে আনুষ্ঠানিকভাবে দুটি ডাবল ডেকার বাস চলাচলের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা ।

জানা গেছে, একটি বাস পাগলাপীর থেকে পীরগঞ্জ উপজেলা যাবে। এ সময় হাজির হাট, সিওবাজার, মেডিকেল মোড়, শাপলা চত্বর, লালবাগ, কারমাইকেল কলেজ, পার্কের মোড়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, মডার্ন মোড় এবং পায়রাবন্দের যাত্রীরা এই বাসে যাতায়াতের সুবিধা ভোগ করবেন।

অন্যটি একই সময় পাগলাপীর থেকে কাউনিয়া তিস্তাব্রিজ পর্যন্ত চলাচল করবে। এসময় হাজীরহাট, সিও বাজার, মেডিকেল মোড়, কাচারী বাজার, পায়রা চত্বর, জাহাজ কোম্পানি মোড়, শাপলা চত্বর, লালবাগ, কারমাইকেল কলেজ, পার্কের মোড়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, তাজহাট এবং সাতমাথার যাত্রীরা এই বাসে চলাচল করতে পারবেন।

বাসগুলোর নিচতলায় ৩২ জন এবং দ্বিতীয় তলায় ৪৩ জন যাত্রী বসতে পারবেন। এছাড়াও প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধাদের জন্য আসন সংরক্ষিত থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ট্রাফিক) ফরহাদ ইমরুল কায়েস, টিআই দেলোয়ার হোসেন, বিআরটিসি রংপুর ডিপোর ম্যানেজার মেহেদী হাসান, মোটর শ্রমিক ইউনিয়নের সিও বাজার শাখার সভাপতি আব্দুস সামাদ খান, সেক্রেটারি শমসের আলীসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *