রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই শওকত আলম

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই শওকত আলম

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ রংপুর রেঞ্জের গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত আলম সিদ্দিকী ওয়ারেন্ট তামিল কর্মকর্তা ও বিভাগের শ্রেষ্ঠ এএসআই হিসেবে বলিষ্ঠ ভুমিকা রাখায় ২০১৮ খ্রী: ডিআইজি,রংপুর রেঞ্জ এর মাসিক অপরাধ সভায় পর্যায়ক্রমে ৮ মাসে বিভাগীয় পর্যায় ৮ টি পুরুস্কার লাভ করেন এবং গাইবান্ধা জেলায় ৮ মাসে মাসিক কল্যাণ সভায় ও অপরাধ সভায় আরো ৮টি পুরুস্কার প্রাপ্ত হন।
ওয়ারেন্ট তামিল কর্মকর্তা ও বিভাগের শ্রেষ্ঠ এ,এস,আই শওকত আলম সিদ্দিকী পুলিশ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন কালে সাহষিক ভুমিকা ও রাষ্ট্রীয় কাজে সফল অবদান রাখায় ২০১৮ ইং সালে মে মাসে রংপুর বিভাগের বিভাগের শ্রেষ্ঠ এ,এস,আই ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী কর্মকর্তা হিসেবে ডিআইজি খন্দকার গোলাম ফারুক ,বিপিএম, পিপিএম, রংপুর এর নিকট থেকে প্রথম ও ডিআইজি দেবদাস ভট্রাচার্জ এর নিকট থেকে পরবর্তী ৭ টি মোট ৮ টি পুরুস্কার লাভ করেন। গত ২৩ জুন/১৮ইং মাসিক অপরাধ সভায় তিনি ১ম পুরুস্কার ও ১৫ জানুয়ারী/১৯ সর্ব শেষ পুরুস্কার লাভ সহ পর্যায়ক্রমে তিনি শ্রেষ্ঠ এ,এস,আই হিসেবে মোট ৮টি পুরুস্কার লাভ করেন।
শ্রেষ্ঠ এএসআই শওকত আলম সিদ্দিকী বিগত বৎসর গুলোতে আইন শৃঙ্খলাসহ মাদক, জুয়া, নাসকতা ও জে এম বি দমনে দক্ষতার সহিত অবদান রাখায় তার এইসব প্রাপ্তি।
শওকত আলম সিদ্দিকী তিনি ১৯৮১ সালে ১ জানুয়ারী দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার রামভদ্রপুর গ্রামের (অব:)শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা লোকমান আলীর পুত্র। ২২-০৯ -২০০২ ইং তারিখে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে খুলনা রেঞ্জের কুষ্টিয়ায় যোগদান করেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *