পলাশবাড়ী উপজেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম কমিটি গঠন

রতন সভাপতি-রানা সাধারন সম্পাদক ও আরিফকে সাংগঠনিক পলাশবাড়ী উপজেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম কমিটি গঠন

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা টেলিভিশন সাংবাদিকদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে টেলিভিশন সাংবাদিক ফোরাম গঠন করা হয়েছে।
শুক্রবার সন্ধায় পলাশবাড়ী উপজেলা রিপোর্টার ইউনিটির অফিস কক্ষে প্রবীন সাংবাদিক আবুল কালাম আজাদের সভাপতিত্বে টেলিভিশন সাংবাদিক ফোরাম গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্ব সম্মতিক্রমে সিরাজুল ইসলাম রতন (চ্যানেলএস টেলিভিশন) সভাপতি, আমিনুল ইসলাম রানা (এসটিভিবাংলা) সাধারন সম্পাদক, ও আরিফ হোসেন (এশিয়ান টেলিভিশন) কে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পলাশবাড়ী উপজেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন আমির“ল ইসলাম কবির (জয়যাত্রা টেলিভিশন) সিনিয়র সহ সভাপতি, ছাদেকুল ইসলাম রুবেল (পল্লীটিভি ও বাংলানিউজটিভি,স্টার টিভি) সহ সভাপতি, আমিনুল ইসলাম রানা (এসটিভিবাংলা),সহ সাধারণ সম্পাদক – আসাদুজ্জামান র“বেল (বিকেটিভি),সাংগঠনিক সম্পাদক – আরিফ হোসেন (এশিয়ানটিভি),কোষাধ্যক্ষ – সিরাজুল ইসলাম শেখ (দেশ টিভিবাংলা), তথ্য প্রযুক্তি গবেষণা সম্পাদক – পাপুলমিয়া (সনিবাংলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক – মাসুদ রানা (জিবাংলাটিভি), আশরাফুল ইসলাম ( আনন্দ টিভি), মাসুদার রহমান মাসুদ (সনিবাংলা)
কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সংসদ সদস্য জননেতা ডাঃ মোঃইউনুস আলী সরকার এমপি কে প্রধান উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতিএমপি, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ ও নুরুল ইসলাম কে উপদেষ্টা নির্বাচিত করা হয়।
শেষে দেশ জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মোস্তাফিজুর রহমান রাজা।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *