সাঘাটায় ২পুলিশকে আহত করে ওয়ারেন্টভুক্ত আসামি ছিনতাই

সাঘাটায় ২পুলিশকে আহত করে ওয়ারেন্টভুক্ত আসামি ছিনতাই

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের ভন্নতের বাজারে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ পড়া আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কচুয়া ইউনিয়নের বড়াইকান্দি গ্রামের ইব্রাহীম সরদারের পুত্র লেবার সরদার বাবলু মিয়া (৩৫) সম্প্রতি ঢাকার একটি কোম্পানীর মোটা অংকের টাকা প্রতারণা করে নিয়ে ঢাকা থেকে বাড়ীতে পালিয়ে আসে। কোম্পানী তার বিরুদ্ধে আদালতে মামলা করলে তাকে আটক করার জন্য গ্রেফতারী পরোয়ানা জারি হয়। এ ঘটনায় গোপন সংবাদ পেয়ে সাঘাটা থানা পুলিশের এএসআই জাহিদ সঙ্গীয় ফোর্সসহ গতকাল সোমবার রাতে ভন্নতের বাজারে গিয়ে উক্ত আসামি বাবলুকে হাতে নাতে আটক করে হ্যান্ডকাপ পড়ায়।
এ সময় মাসুদ, মাহাবুব, সায়েদ আলী, মোখলেছ, সমশেরসহ ২৫/৩০ জন ব্যক্তি পুলিশের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে দুজন পুলিশকেই মারপিট ও জখম করে আসামিকে ছিনিয়ে নেয়।
এ খবর সাঘাটা থানায় অবহিত করলে সাঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ও বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ছিনতাই করা আসামিকে পুনরায় আটক করে। এ ঘটনায় আহত দুই পুলিশকে চিকিৎসার জন্য সাঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *