সাভার পৌরসভা তামাকমুক্ত মডেল পৌরসভা গঠনে সাভার পৌরসভা আহ্ছানিয়া মিশনের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

সাভার পৌরসভা তামাকমুক্ত মডেল পৌরসভা গঠনে সাভার পৌরসভা আহ্ছানিয়া মিশনের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

নিউজ ডেস্কঃ তামাকমুক্ত মডেল পৌরসভা গঠনে এবং সাভার পৌরসভার পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠিদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে আজ ২১ জানুয়ারি ২০১৯ সোমবার সাভার পৌরসভার সম্মেলন কক্ষে সাভার পৌরসভার সাথে ঢাকা আহ্ছানিয়া মিশনের সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। মিশনের হেলথ এন্ড নিউট্রেশন ভাউচার স্কিম ফর পুওর,এক্সট্রিম পুওর এন্ড সোস্যালি এক্সক্লুডেড পিপল (পেপসেপ) প্রকল্পের স্বাস্থ্য সেবা কার্ড বিতরণ অনুষ্ঠানে এই স্মারক স্বাক্ষরিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সাভার পৌরসভার মেয়র হাজী মোঃ আব্দুল গনি এবং অনুষ্ঠানের সভাপতি ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের প্রধান ইকবাল মাসুদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে সাভার পৌরসভা অসংক্রামক রোগ নিয়ন্ত্রণে এবং তামাক মুক্ত সাভার পৌরসভা কর্মসূচি বাস্তবায়নে ভুমিকা রাখবে।এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শরফ উদ্দিন আহমদ চৌধুরী।

অনুষ্ঠিত উক্ত সমঝোতা স্মারক অনুষ্ঠানে হেলথ এন্ড নিউট্রেশন ভাউচার স্কিম ফর পুওর,এক্সট্রিম পুওর এন্ড সোস্যালি এক্সক্লুডেড পিপল (পেপসেপ) প্রকল্পের আওতায় সাভার পৌরসভায় স্বাস্থ্য কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয় এবং উপস্থিত ৭২ জন দরিদ্র সেবা গ্রহনকারীর মাঝে স্বাস্থ্য কার্ড বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আরো ৪২৩৫ খানা পরিবারে এই কার্ড বিতরণ করা হবে।স্বাস্থ্য কার্ড গ্রহনকারীগণ সাভার এলাকার নির্ধারিত বেসরকারী হাসপাতাল ও ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্য সেবা গ্রহন করতে পারবেন। অনুষ্ঠানটিতে এছাড়াও উপস্থিত ছিলেন সাভার উপজেলার বেসরকারি হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের সহ-সভাপতি, সাভার পৌরসভার প্যানেল মেয়র ও ওর্য়াড কাউন্সেলরগণ, সাভার পৌরসভার কর্মকর্তাগণ এবং উক্ত প্রকল্পের অন্যান্য কর্মকর্তারা ও হেলথ কার্ড গ্রহীতারা। ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের প্রধান আসুন তামাকমুক্ত সাভার গড়ি প্ল্যার্কাডসহ পেপসেপ প্রকল্পের বিভিন্ন প্রমোশনাল লজিস্টিকস প্রধান অতিথি মেয়র হাজী মোঃ আব্দুল গনির হাতে তুলে দেন

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *