সুন্দরগঞ্জে এক ধর্ষক ও অপহরণকারী গ্রেফতার, অপহৃতা উদ্ধার

সুন্দরগঞ্জে এক ধর্ষক ও অপহরণকারী গ্রেফতার, অপহৃতা উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক ধর্ষক ও এক উপহৃরণকারীকে গ্রেফতার করেছে। সেই সাথে ১ মাস ২৪ দিন পর এক অপহৃতাকে উদ্ধার করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ মে উপজেলার উত্তর শ্রীপুর নয়াবাড়ি গ্রামের কৃষ্ণ চন্দ্র বর্মণের কন্যা চেংমারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কুমারী কণা রাণী গাইবান্ধায় তার নানা বাড়ি যাচ্ছিল। এরই একপর্যায়ে পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের সুভাষ চন্দ্র দাসের ছেলে বিকাশ চন্দ্র দাস তাকে রাস্তা থেকে অপহৃরণ করে নিয়ে যায়।

এ নিয়ে ১৮ মে কণা রাণীর বাবা বাদি হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করে।

পুুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১২ জুলাই শুক্রবার ঢাকার সাভার এলাকা হতে অপহৃতা কুমারী কণা রাণীকে উদ্ধার এবং অপহৃরণকারী বিকাশ চন্দ্র দাসকে গ্রেফতার করে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সেলিম রেজা জানায় দীর্ঘদিন থেকে বিকাশ চন্দ্র দাস কণা রাণীকে নিয়ে আত্মগোপনে ঢাকায় অবস্থান করেছিল। এদিকে থানা পুলিশ গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার শিবরাম গ্রামের অভিযান চালিয়ে হরেন চন্দ্র সরকারের ছেলে শিশু ধর্ষণকারী জগদীশ চন্দ্র সরকার জাগোকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৩ জুলাই শিবরাম গ্রামের সোহেল মিয়ার কন্যা ছোয়া মনিকে তার বাড়িতে একা পেয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এনিয়ে থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা হলে পুলিশ তাকে গ্রেফতার করে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *