সুন্দরগঞ্জে বাসন্তি নার্সারীর ৫ হাজার গাছের চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

সুন্দরগঞ্জে বাসন্তি নার্সারীর ৫ হাজার গাছের চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বাসন্তি নার্সারীর ৫ হাজার বিভিন্ন প্রজাতের উঠতি গাছের চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা। তবে নার্সারী মালিকের দাবি পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষরা গাছের চারা কেটে ফেলেছে। কেটে ফেলে গাছের চারার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।
স্থানীয়দের নিকট থেকে জানা গেছে, গত রোববার দিবাগত রাতে সোনারায় ইউনিয়নের পূর্ব শিবরাম গ্রামের ধীরেন চন্দ্রের ছেলে গোপাল চন্দ্রের বাসন্তি নার্সারীর ৫ হাজার গাছের চারা কে বা কাহারা কেটে ফেলে। পরদিন সকালে গোপাল চন্দ্র নার্সারীতে গিয়ে দেখতে পায় তার নার্সারীর থাই পেয়ারা গাছের চারা ৬০০টি, লেবু চারা ১ হাজার ৫০০টি, পাতা বাহার- ১০০টি ও মেহগনি ১ হাজার ৫০০টি গাছের চারার মাঝামাঝি কেটে দিয়েছে।
নার্সারী মালিকের দাবি দীর্ঘদিন থেকে প্রতিবেশি পুনিল চন্দ্র, নিখিল চন্দ্র ও অখিল চন্দ্রের সাথে নার্সারী সংলগ্ন রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। সে কারণেই তার নার্সারীর গাছ কেটে ফেলেছে। এনিয়ে গোপাল চন্দ্র থানা পুলিশকে বিষয়টি অবগত করেছে। ওসি এসএম আব্দুস সোবহান জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকাবাসীর দাবি এ কেমন বর্বরতা।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *