সুবিধা বঞ্চিত শিশুদের ঈদে জামা দিলেন আমরাই পাশে ফেসবুক সংগঠন

সুবিধা বঞ্চিত শিশুদের ঈদে জামা দিলেন আমরাই পাশে ফেসবুক সংগঠন

রুবেল ইসলাম,রংপুর”সবাই সবার নিজ ঘরে, ঈদ কাটাবো উচ্ছ্বাসে” এই শ্লোগান কে সামনে রেখে সুবিধা বঞ্চিত দুইশতাধীক শিশুকে ঈদের নতুন কাপড় ও খাদ্য সামগ্রী উপহার দিলেন রংপুরে ফেসবুক ভিত্তিক সংগঠন “আমরাই পাশে”। 
রংপুরে শনিবার সকাল ১১ টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে এসব কাপড় ও খাদ্যে সামগ্রী উপহার প্রদান করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর জাপার যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন,বাংলার চোখ সামাজিক ও ক্রিড়া সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব তানবির হোসেন আশরাফি,স্বেচ্ছাসেবক লীগ রংপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, রংপুর মহানগর    কমিউনিটি পুলিশিং এর সদস্য সচীব আঃকাদের দিদার, সংঙ্গীত শিল্পী অন্তর রহমান, রায়হান,রেজওয়ান,ইমরান,সুহা,বৃষ্টি, স্বর্ণালি, অমিত,শাহ আলম, অভ্র,জাহিদ,রেজাউল, ওয়ান্ডার, তিথি মজুমদার সহ অনেকেই।
এ সময় গ্রুপের ফাউন্ডার এডমিন আকাশ খান বলেন করোনায় লকডাউন কি জিনিস সেটা এই অবুঝ ছোট ছোট ছেলে মেয়েরা বুঝে না তারা শুধু বুঝে ঈদ মানে নতুন জামা ঈদ মানে নতুন নতুন খাবার তাই তাদের মুখে এক চিলতে হাঁসি ফোটাতে আমাদের এই চেষ্টা, গ্রুপের সকল সদস্য যে ভাবে মানবিক কাজে প্রতিনিয়ত সহায়তা করে তার জন্য কৃতজ্ঞতা স্মৃকার করেন তরুণ এই সংগঠক। সুবিধা বঞ্চিত  শিশুদের মাঝে নিজেদের মিলিয়ে ধরতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করেন বলে মন্তব্য ব্যক্ত করেন তিনি। এছাড়াও সমাজের সকল বৃত্তবানদের করোনা পরিস্থিতিতে এগিয়ে আসার আহবান করেন তিনি।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *