সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একজনের প্রাণহানি

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় পথচারী এক নারী ও ভ্যান চালক নিহত হয়েছে।
জানা যায়, সোমবার(১৯আগস্ট) সৈয়দপুর-পাবর্তীপুর সড়কে ভ্যান চালিয়ে সৈয়দপুরে আসছিল উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের পশ্চিম ভগতপাড়া গ্রামের রমেশ চন্দ্র রায়ের ছেলে অমূল্য চন্দ্র রায় (৪৫)। এ সময় চৌমহনী বাজার নামক স্থানে পিছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এলাকাবাসী ধাওয়া করে ট্রাকটি ও হেলপারকে আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় ওই সড়কে দুই ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
অপর দিকে রবিবার সন্ধ্যায় সৈয়দপুর বাইপাস সড়কের মুসার মোড় নামক স্থানে মোটরসাইকেলের ধাক্কায় জোবায়দা বেগম (৫০) নামের এক বিধবা নারী নিহত হয়। নিহত ওই বিধবা সৈয়দপুর শহরের কয়া গোলাহাট এলাকার দক্ষিন পাড়ার মৃত আজিজার রহমানের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই নারী পায়ে হেটে বাইপাস সড়ক পার হওয়ার সময় একটি মটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি সড়কের উপর ছিটকে পড়ে। এলাকাবাসী তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শষ্যা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হয়। সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আবুল হাসনাত পৃথক দুই সড়ক দূর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *