স্কুলে কোন শিক্ষার্থী মোবাইল ফোন ব্যবহার না সেদিকে শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে হবে-এমপি গোপাল

স্কুলে কোন শিক্ষার্থী মোবাইল ফোন ব্যবহার না সেদিকে শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে হবে-এমপি মনোরঞ্জন শীল গোপাল

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, স্কুলে কোন শিক্ষার্থী যাতে মোবাইল ফোন ব্যবহার না করে সেদিকে শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে হবে। এসএসসি পরীক্ষা পাশ না করা পর্যন্ত কোন শিক্ষার্থী যেন মোবাইল ফোন ব্যবহার না করে। সেদিকে শিক্ষক এবং অভিভাবকদের লক্ষ রাখতে হবে। এমনকি ক্লাশ চলাকালীন সময়ে শিক্ষকরাও যেন মোবাইল ফোন সুইচ অফ করে ক্লাস নেন। তাহলে শ্রেনি কক্ষে লেখাপড়ার মন মানসিকতা নষ্ট হবে না।
২ মে ২০১৯ বৃহস্পতিবার বিকেলে বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে খামার খড়িকাদাম উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর আয়োজনে খামার খড়িকাদাম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির সকল ছাত্র-ছাত্রীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসবকথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন। শিক্ষার গুনগত মান বাড়াতে সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করেছেন তিনি। বাংলাদেশের শিক্ষার্থীরা যাতে বিশ্বের যে কোন দেশের শিক্ষার্থীদের সাথে লেখাপড়া প্রতিযোগিতায় টিকে থাকে সেই ভাবে শিক্ষা গ্রহণ করতে হবে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. হাসিনুর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন, মরিচা ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, খামার খড়িকাদাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের।
দৈনিক বনিক বার্তার সাব এডিটর ইউসুফ আলী শিমুল প্রাণবন্ত সঞ্চালনায় অন্ষ্ঠুানে স্বাগত বক্তব্য রাখেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. বিপুল হোসেন বিপু।
অনুষ্ঠান শেষে স্কুলের শিক্ষার্থীদের মাঝে ব্যাগ বিতরণ করেন এমপি গোপাল।
শুরুতে জাতীয় পতাকা উত্তোলন ও বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপন করেন এমপি গোপাল।
এদিকে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর এর আয়োজনে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম এর আওতায় প্রদর্শনী পুকুর মালিকদের মাঝে মাছের পোনা বিতরন, কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নে তরকন্দা বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোরঞ্জন শীল গোপাল ৪র্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও বেড়গাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমপি গোপাল।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *