Latest News

পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

জেলার পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।পলাশবাড়ী থানা পুলিশের আয়োজনে এক প্রেস ব্রিফিং এ জানা যায়,১ মে রাতে গোপন সংবাদের ভিক্তিতে পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান এর নেতৃত্বে

বন্যা নিয়ন্ত্রন বাধে ট্রাক্টর এর দাপটে বাধের বেহাল অবস্থা

জেলার পলাশবাড়ীতে বন্যা নিয়ন্ত্রন বাধে ট্রাক্টর ও ডাম্পার ট্টাকের দাপটে ৩ কিলোমিটার বাধের বেহাল অবস্থা হয়ে পরেছে।ভারি বৃষ্টি পাত হলেই নিন্ম আঞ্জলে বন্যার আশংঙ্কা করছে এলাকাবাসী।

খানসামা উপজেলা পরিষদ নির্বাচন; আওয়ামী লীগে একাধিক, স্বতন্ত্র ও দুই বিএনপি নেতা মিলে ১৪ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আগামী ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের তালিকায় থাকা দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একাধিক প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী ও দুই বিএনপি নেতাসহ মোট ১৪ জন প্রার্থী অনলাইনে এবার মনোনয়ন পত্র দাখিল করেছেন।

পলাশবাড়ীতে ৬০ টাকার ওপরে সবজির কেজি, ব্রয়লার ২০০ ছাড়িয়েছে

জেলার পলাশবাড়ী বাজারে প্রায় সব সবজির দামই ৬০ টাকার ওপরে। বিক্রেতারা বলছেন, সবজির দাম কমার সম্ভাবনা নেই। অন্যদিকে ব্রয়লার মুরগি বিক্রি হচ্ছে ২১০ টাকা কেজি দরের ওপরে। শুধু ব্রয়লার মুরগি না, বাজারে সব ধরনের মুরগি বিক্রি হচ্ছে গত সপ্তাহের চেয়ে বেশি দামে।

পলাশবাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে প্রতীক পেলেন ৩ প্রার্থী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয়ধাপে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দি ৩ জন প্রার্থীর মাঝে নির্বাচনি প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

পলাশবাড়ীতে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রতীক পেলেন যারা

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করা হয়।

ফের দাম কমলো এলপি গ্যাসের

মে মাসের জন্য তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) নতুন দাম নির্ধারণ করা হয়েছে। এতে দেখা গেছে, ভোক্তা পর্যায়ে আরেকবারের মতো কমেছে এলপিজির দাম। এ মাসে ১২ কেজির একেকটি এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৩৯৩ টাকা।