আপন আলোয় আলোকিত হোক পীরগঞ্জ ফুটবল একাডেমী

আপন আলোয় আলোকিত হোক পীরগঞ্জ ফুটবল একাডেমী

নিজস্ব প্রতিবেদক: আআমাদের যুগে আমরা যখন খেলেছি পুতুল খেলা তোমরা এ যুগে সেই বয়সেই লেখাপড়া কর মেল। কবি সুফিয়া কামালের কবিতা আজ লেখাপড়াও চলে এসেছে এখন ইন্টানেটের যুগে। এখন ছেলেমেয়েরা ইন্টারনেটে ভিডিও গেম নিয়েই ব্যাস্ত খেলাধুলার ফুসরত যেন একেবারেই নিয়ে এই যান্ত্রিক তথ্যপ্রযুক্তির যুগে। তথ্য প্রযুক্তির যখন ওয়াই ফাই ফ্রি তখন পীরগঞ্জের খেলাপ্রেমী দুরান্ত উদ্দোমী যুবক শিশু কিশোরদের জন্য ইন্টানেট থেকে শিশু কিশোরদের মাঠে আনতে ২০১৬ সালের ফেব্রুয়ারী মাসের ৬ তারিখে প্রতিষ্ঠা করে পীরগঞ্জ ফুটবল একাডেমী।
পীরগঞ্জের ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে যে ছেলেটি সবচেয়ে বেশি নিরলস পরিশ্রম করছে সে এই একাডেমী’র প্রতিষ্ঠাতা পরিচালক, মোঃ মাহমুদুল হাসান সোহেল (গোলকিপার)। একাডেমীতে অনুর্ধ্ব ১৬ বছরের ছেলে মেয়েদের ফুটবল প্রশিক্ষন দিতে একাডেমীকে কোন রকম ফি প্রদাণ করা লাগে না। সমাজের খেলা প্রেমীদের ফুটবল সহযোগিতায় এই একাডেমী পরিচালিত হয় শম্বুক গতিতে।
পরিচালকের সাথে কথা হলে তিনি জানয়; পীরগঞ্জের ফুটবলের প্রান ফেরাতে আসুন আমরা সকলেই পীরগঞ্জ ফুটবল একাডেমীকে সাহায্যের হাত বাড়িয়ে দেই, আমি আপনি আমরা সবাই মিলে যদি সাহায্য করি তাহলে অবশ্যই পীরগঞ্জ থেকে জাতীয়মানের ফুটবলার আমরা আমাদের পীরগঞ্জ থেকেই দেখতে পারবো। পৃষ্টপোষকতা পেলে ফুটবল একাডেমী আরও বিস্তিৃত হবে।

43357820_108754206702250_5676031484775890944_n
তিনি আরও বলেন; পীরগঞ্জ ফুটবল একাডেমী দেশের বিভিন্ন জেলায় জেলা পর্যায়ের খেলায় অংশগ্রহণ করে অনেকবার টুর্নামেন্ট এ চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব অর্জন করেছে। আমাদের পীরগঞ্জেরই ছেলে (নাজমুল)পীরগঞ্জ ফুটবল একাডেমীতে খেলেই সে অনূর্ধ্ব (১৬) জাতীয় দলে খেলেছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *