নিলফামারী-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে নাফিউল করিম নাফা।

নিলফামারী-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে নাফিউল করিম নাফা।

কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধিঃ

নিলফামারী-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে নাফিউল করিম নাফা।
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামালীগের মনোনয়ন প্রত্যাশী নীলফামারী-৪ কিশোরগঞ্জ-সৈয়দপুর আসনে বুধবার সকালে গণ সংযোগ করেছে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা।এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম চন্দ্র রায়, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক শামিম আজাদ রিপন, মনোনয়ন প্রত্যাশী নাফিউল করিম নাফা মাগুড়া লেবু মিয়ার বাসষ্ট্যান্ডে দোকানে দোকানে গিয়ে ভোটারদের কাছে দোয়া চান। এছাড়াও তিনি গাড়াগ্রাম বাজার, বড়ভিটা বাজারসহ বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গিয়ে গণসংযোগ করেছে।
এসময় ভোটারা বলেন- আমি আমিরুল,আমেনা কোহিনুর, শওকত ছাড়াও অনেকেই আসেন আর যান কিন্তু নাফা আমাদের উপজেলার প্রত্যেকে চেনে এবং তার একটি স্বচ্ছ ইমেজ আছে, এবং সে জনপ্রিয় তাই সে নমিনেশন পেলে নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।
“এই আসনে বর্তমান সময়ে জাতীয় পার্টির এমপি আছে কিন্তু তার জনগনের সাথে যোগাযোগ একে বারেই নাই বললেই চলে”- আমাদের প্রতিনিধি কে বলেন স্থানীয় মাছ ব্যাবসায়ী আয়নাল মিয়া।
তবে আসন টির সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলা দুটি ঘুরে জানা যায় অনেক দিন ধরে আওয়ামীলীগ এর সংসদ সদস্য নাই তাই উন্নয়ন বঞ্চিত অন্যান্য আসনের তুলনায়।
ভোটারা এজন্য নতুন ও স্বচ্ছ ইমেজের প্রার্থী দিবেন আওয়ামীলীগ এই আশায় বুক বেধে আছেন।
তাই আওয়ামীলীগ এর প্রার্থীওও অনেক সৈয়দপুরের আক্তার উদ্দিন বাদল,জেলা আওয়ামীলীগ ওর কামাল হোসেনও তাই দলের এমপি টিকিট চাচ্ছেন।অনেকের মুখে এও শোনা যায়, এরশাদ এবার এখানে তার ভাগিনকে প্রার্থী করতে চান।
স্বেচ্ছাসসেবক লীগের কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক নাফিউল করিম নাফার সাথে কথা বললে তিনি বলেন- আমি গত ৮/৯ বছর ধরে এই অঞ্চলের জনগনের জন্য কাজ করছি এবং আগামীতেও একই ভাবে কাজ করবো। জনগণ আমাকে ভালবাসে তাই মাঠে কাজ করছি। নৌকার প্রার্থী হওয়ার জন্য নেত্রীর কাছে নমিনেশন চাইব যদি পাই তবে ইনশাল্লাহ নৌকা বিপুল ভোটে বিজয়ী করবে এই অঞ্চলের জনগণ।
Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *