বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেশের প্রথম হাসপাতাল লাইব্রেরির উদ্বোধন

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেশের প্রথম হাসপাতাল লাইব্রেরির উদ্বোধন

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ ১৬ অক্টোবর মঙ্গলবার দুপুরে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এ সেবার মান বৃদ্ধিতে বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংক -এ সহযোগিতায় দেশের প্রথম হাসপাতাল লাইব্রেরি সহ বিভিন্ন সেবা মূলক কর্মকান্ড উদ্ভোধন করেন দিনাজপুর সিভিল সার্জন ডা: আব্দুল কুদ্দস আলী,বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংক উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য আবু হুসাইন বিপু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জাহাঙ্গীর কবির।
এ সময় কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা.শফিরুল আজম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার জাকিরুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহামুদুল হাসান পলাশ, আফরোজ সুলতান লুনা, বীরগঞ্জ স্বেচ্ছায় রক্তদান কে্ন্দ্রের সভাপতি ও বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম খান বুলু,উপজেলা ছাত্রলীগের আহবায়ক রোকনুজ্জামান বিপ্লব, বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংক এর সাধারন সম্পাদক গোলাম মুর্শিদ সহ অন্যন্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
পরিশেষে নরমাল ডেলিভারী ৩ জন মা-কে উপহার সামগ্রী প্রদান, আমের চারা রোপন সহ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এ সেবার মান বৃদ্ধিতে সার্বিক সহযোগিতায় বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংক উপদেষ্টা আবু হুসাইন বিপুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *