সুন্দরগঞ্জে ট্রেনের চাকায় হাত-পা হারা সোহেলের আকুতি

সুন্দরগঞ্জে ট্রেনের চাকায় হাত-পা হারা সোহেলের আকুতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ অভাব অনটনের মধ্যেও কৃষি ডিপ্লোমা পাশ করার পর জীবিকা নির্বাহের তাগিদে আরএফএল কোম্পানিতে চাকুরী নিয়ে ঢাকায় যায় গাইবান্ধার জেলার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের সোনার পাড়া গ্রামের বাকী মিয়ার ছেলে সোহেল।
গত ঈদ-উল-ফিতরের ছুটিতে বাড়ি ফেরার জন্য বিমানবন্দর রেল ষ্টেশনে যায় সে। ট্রেনে চেপে বাড়ি ফেরার কথা ছিল তার। কিন্তু নিয়তির নিষ্ঠুরতায় ট্রেনে উঠার সময় প্রচন্ড ভিড়ে দৈবাক্রমে পড়ে গেলে তার এক হাত এক পা ট্রেনে কাটা পড়ে কাতড়াতে থাকলে মুমূর্ষ অবস্থায় তাকে ফায়ার সার্ভিস এর লোকাজন উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে ভর্তি করে দেন। চিকিৎসা শেষে সোহেল সুস্থ্য হলেও পঙ্গুত্ব নিয়ে বাড়ি ফিরে। এখন তার চলাফেরার একমাত্র অবলম্বন হুইল চেয়ার। সে জানায়, আমি স্বাভাবিক ভাবে চলাফেরা করতে চাই, কিন্তু নিয়তির কি পরিহাস তা পাচ্ছি না।
কৃত্রিম হাত, পা সংযোজন করলে হয়তো আমি কিছুটা হলেও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারব। তাই সকলের সহযোগিতা কামনা করছি। তার বাবা একজন অবসর প্রাপ্ত সেনা সদস্য। ২ ভাই ১ বোনের সংসারে সোহেল সবার বড়। সোহেলের উপড় অনেকটা ভরসা ছিল তার পিতা মাতার। কিন্ত সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিনত হয়।
এদিকে তার কৃত্রিম হাত, পা সংযোজনের জন্য অনেক টাকার প্রয়োজন। অসহায় পিতার পক্ষে তার খরচ বহন করা সম্ভব না হওয়ায় তিনি দেশের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তির নিকট তার ছেলের জন্য সাহায্য চেয়ে আবেদন করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা সোনালী ব্যাংক কামারজানী শাখা, গাইবান্ধা, হিসাব নং ৮৬৮। মোবাইল নম্বর-০১৭৪০-০৩০৮৫২।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *