অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী শানু

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী শানু

ছোট ও বড় পর্দার অভিনেত্রী লাক্স তারকা শানারেই দেবী শানু শুটিংয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।শনিবার সকাল ৮টার দিকে সাভারের আমিনবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ঢাকা থেকে মানিকগঞ্জ যাচ্ছিলেন।
ফেসবুকে শানু লেখেন, ‘‘সকালটা শুরু হলো দুর্ঘটনা দিয়ে। এই মাত্র বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলাম। ঈশ্বরকে ধন্যবাদ।’’এর আগে দুর্ঘটনার পর শানু বলেন, “সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘বড় বাড়ি’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়।”ঘাতক ট্রাক চালককে পুলিশ আটক করেছে বলে জানান তিনি।
শানু জানান, গাড়ি খালি থাকায় বড় ধরনের কোনো কিছু হয়নি। তবে আমি খুব ভয় পেয়েছি। অনেক জোরে ধাক্কা লাগার কারণে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। দুর্ঘটনার পর পুলিশও আসে। মনে হচ্ছে, এই মাত্র মৃত্যুর হাত থেকে রক্ষা পেলাম।এক যুগেরও বেশি সময় ধরে শানু অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন।
২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট। এছাড়া গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *