সাংবাদিক বিউটি রাণী রাজারহাট উপজেলার ৪নং চাকিরপশার ইউপির উপ -নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

সাংবাদিক বিউটি রাণী রাজারহাট উপজেলার ৪নং চাকিরপশার ইউপির উপ -নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ৪নং চাকিপশার ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসেবে চাকিপশার ইউনিয়নের মাঠে ভোটাদের আলোচনায় রয়েছেন সাংবাদিক বিউটি রাণী।
তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের রাজনীতিতেও অত্যন্ত সক্রিয়।চাকিরপশার ইউনিয়ন পরিষদ উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে ইতোমধ্যে ভোটারদের কাছে দোয়া প্রার্থনায় মাঠে সরব তিনি। স্বাধীনতার মূল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে শিক্ষা শান্তি ও প্রগতির পতাকাকে বুকে ধারণ করে কুড়িগ্রাম জেলার  সাংগঠনিক সম্পাদক যুব মহিলা লীগের রাজনীতি শুরু করেন সাংবাদিক বিউটি রাণী।
তিনি ২০১৫ সালে রোকেয়া পদক পান। সমাজ ও নারীর ক্ষমতায়ন অবদানের বিশেষ ভুমিকা পালনে স্বীকৃতি স্বরুপ রোকেয়া পদক পুরুস্কার লাভ করেন।
ইতিমধ্যে তিনি বর্তমান সরকারের তৃণমূলের উন্নয়ন ও তৃণমূল আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থা ও অবস্থান বিজয় টেলিভিশনের জিবন দর্পণে তুলে ধরেছেন।
বিউটি রাণী বলেন ছাএীজিবন থেকে রাজনৈতিতে সক্রিয় আছি। দল আমার অতীত ও বর্তমান কর্মকাণ্ড বিবেচনা করে দলীয়ভাবে মনোনয়ন দেবে বলে আমার বিশ্বাস। আর দলীয়ভাবে মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে মাদকমুক্ত, স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ ও আদর্শ চাকিপশার ইউনিয়ন গঠনে সর্বস্তরের মানুষকে নিয়ে ইউনিয়ন উন্নয়নের কাজ করব

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *