রাজারহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

রাজারহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
১৭মার্চ রোববার কুড়িগ্রামের রাজারহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে প্রশাসনের আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন ডিগ্রি কলেজ মাঠে আলোচনা সভায় মিলিত হয়।
এতে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহ. রাশেদুল হক প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দ্দী বাপ্পী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব চাষী আব্দুস ছালাম, রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ও অধ্যক্ষ সফিকুল ইসলাম রানা।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পঃ পঃ কর্মকর্তা বোরহান-উল-ইসলাম সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক মন্ডল, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, অধ্যক্ষ আবুুল হোসেন সরকার, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সরদার ও নুরুজ্জামান হক বুলু এবং প্রেসক্লাব রাজাহাটে সভাপতি এসএ বাবলু প্রমূখ। সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরের বিভিন্ন দিক তুলে ধরা হয়। এছাড়া ১৯২০ সালের ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল। তিনি আজীবন ছিলেন শিশুর মতো সহজ-সরল। তাই দিবসটি এ দেশের সকল মানুষ শিশু দিবস হিসেবে পালন করে আসছে। শেষে সাংষ্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *