Latest News

রুদ্ধদ্বার বৈঠকে ইরান-ইসরায়েলের পাল্টাপাল্টি দোষারোপ

মধ্যপ্রাচ্যের শান্তির জন্য হুমকি হিসেবে একে অপরকে পাল্টাপাল্টি দোষারোপ করেছে ইরান ও ইসরায়েল। পাশাপাশি দুটি দেশই একে অপরকে ‌‌‘চিরশত্রু’ হিসেবে আখ্যা দিয়েছে। ইসরাইলে ইরানের নজিরবিহীন হামলার পর রোববার (১৪ এপ্রিল) এ বিষয়ে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বিশেষ জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৫০ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৮ মে। এই ধাপের নির্বাচনে লড়াইয়ের জন্য মনোনয়ন দাখিলের সময় শেষ হয়েছে আজ বিকেল ৪টায়। নির্ধারিত সময় পর্যন্ত ১৫০টি উপজেলায় মনোনয়ন দাখিল করেছেন ১ হাজার ৮৯১ জন প্রার্থী।

বি‌সিএসের স্বপ্ন পুরণ হলোনা বেরো‌বি শিক্ষার্থী আ‌ফ্রিদী'র

বি‌সিএসের স্বপ্ন পুরণ হলোনা বেগম রোকেয়া বিশ্ববিদ‌্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী আ‌ফ্রিদি আগুনের। চল‌তি মাসের ২৬ তা‌রিখে বি‌সিএস প‌রিক্ষা থাকায় প্রস্তু‌তির জন‌্য ঈদের ছু‌টিতে বা‌ড়িতে না গিয়ে রংপুর ছাত্রাবাসেই অবস্থান করেন আ‌ফ্রিদি।

মঙ্গলবার পীরগঞ্জে ৩ দিনের সফরে আসছেন স্পীকার

রংপুরের পীরগঞ্জে বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি মঙ্গলবার নিজ আসনে তিন দিনের সফরে আসছেন। তিনি ১৮ এপ্রিল পর্যন্ত পীরগঞ্জে অবস্থান করবেন।

পীরগঞ্জে মাদকসহ ৩ মাদক ব্যবসায়ী আটক: মোটর সাইকেল জব্দ

রংপুরের পীরগঞ্জে ৫ গ্রাম হেরোইন ১’শ গ্রাম গাঁজা, ১টি মোটর সাইকেল ও নগদ অর্থসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ। রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ এসআই (নিঃ) লোকেশ চন্দ্র্র দাসের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কুমেদপুর ইউনিয়নে বড় রসুলপুর গ্রামের জনৈক আজাহার আলীর বাড়ী

পীরগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা: থানায় অভিযোগ

রংপুরের পীরগঞ্জে ১ গৃহবধূর শ্লীলতাহানীর চেষ্টায় ব্যর্থ হয়ে মারপিট করে আহত করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন তার স্বামী। আহতাবস্থায় ওই গৃহবধূ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনাটি উপজেলার পীরগঞ্জ পৌরসভাস্থ ৩ নম্বর ওয়ার্ডের গাড়াবেড় গ্রামে ঘটেছে।

ফুলবাড়ীতে কেন্দ্রীয় মসজিদের ইমামের মৃত্যু জানাজায় হাজারো মানুষ॥

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার নিমতলা মোড়ে অবস্থিত কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ইমদাদুল হক গত ১৪/০৪/২০২৪ইং তারিখে রাত আনুমানিক ১ টার দিকে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।