Latest News

বুধবার পাঁচ দিনের সফরে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

পাঁচ দিনের সফরে বুধবার (২৪ এপ্রিল) থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরকালে দুই দেশের মধ্যে প্রতিরক্ষা সহযোগিতাসহ বিভিন্ন বিষয়ে পাঁচটি চুক্তি ও সমঝোতা স্মারক সই হওয়ার কথা আছে।

ঢাকায় কাতারের আমির শেখ তামিম

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে দুই দিনের সফরে ঢাকায় এসেছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। সোমবার (২২ এপ্রিল) বিকেল ৫টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২ এর চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস॥

দিনাজপুরের ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২ এর ফাইনাল খেলায় জিরো সেভেন টাইটেলসকে ৫ উইকেটে হারিয়ে হ্যাপি গার্মেন্টস ক্রীকেট দল চ্যাম্পিয়ন হাওয়া গৌরব অর্জন করেন।

হরিরামপুর ইউনিয়নে অবরুদ্ধ নির্যাতিত গৃহবধূ কে ৯৯৯ ফোন দিয়ে উদ্ধার॥

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা হরিরামপুর ইউনিয়নে স্ত্রী মোহসীনা বেগমকে মারপিট করে ঘরে তালাবদ্ধ করে রাখে পাসন্ড স্বামী শাহরিয়ার রহমান রুবেল। অবরুদ্ধ স্ত্রী বন্দিদশা থেকে মুক্ত হতে প্রতিবেশীর সহায়তায় ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের নিকট বাঁচার আকুতি জানায়। অপরদিকে নির্যাতিতা গৃহবধূর পরিবার

ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট॥

দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী নর্দাণ ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) বিদ্যুৎ অফিসে মিটার রিডার মোঃ শাহাদত আলী কর্তৃক বিদ্যুৎ গ্রহক মোঃ রাশেদ আলীকে মারপিট। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মোঃ হাসান আলীর পুত্র মোঃ রাশেদ আলীর

মানবিক ও সফল মানুষ হতে আকাশ সমান স্বপ্ন দেখতে হবেঃ খানসামায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইউএনও

"মানবিক মানুষ হতে আকাশ সমান স্বপ্ন দেখতে হবে। স্বপ্ন দেখলেই শুধু হবে না বরং নিজের মেধা-যোগ্যতার প্রতিফলন ঘটিয়ে তা বাস্তবায়ন করতে হবে এবল দেশ, জাতি ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে শিক্ষার্থীদের উদ্দেশ্য দিনাজপুরের খানসামায় এই বক্তব্য দিলেন ইউএনও মো. তাজ উদ্দিন।

শিশু অধিকার বিষয়ক সচেতনতা সৃষ্টিতে মিডিয়ার ভূমিকা গুরুত্বপূর্ণ-স্পীকার

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, সুযোগ ও সেবাবঞ্চিত শিশুদের নিয়ে গণমাধ্যমের বিশ্লেষনধর্মী রিপোর্ট শিশু অধিকার নিশ্চিতে নীতি নির্ধারকের কার্যকরী পদক্ষেপ নিতে সহায়তা করে। তিনি বলেন, শিশু অধিকার বিষয়ক সচেতনতা সৃষ্টিতে মিডিয়ার ভূমিকা গুরুত্বপূর্ণ।