জাতীয়

মঙ্গলবার পীরগঞ্জে ৩ দিনের সফরে আসছেন স্পীকার

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি‍: রংপুরের পীরগঞ্জে বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি মঙ্গলবার নিজ আসনে তিন দিনের সফরে আসছেন। তিনি ১৮ এপ্রিল পর্যন্ত পীরগঞ্জে অবস্থান করবেন।
স্পীকারের একান্ত সচিব এম, এ কামাল বিল্লাহ স্বাক্ষরিত সফর সূচী মোতাবেক মাননীয় স্পীকার ১৬ এপ্রিল মঙ্গলবার জাতীয় সংসদের স্পীকার হাউজ হতে সকাল ৯টা ২০মিনিটে হযরত শাহ জালাল বিমান বন্দরে যাত্রা করবেন এবং ৯.৫৫ ঘটিকায় নভোএয়ারের ফ্লাইটে সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা হয়ে বেলা ,১১টা ৫-এ সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করবেন ও তাঁর নির্বাচনী এলাকা পীরগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন। এদিন বিকেল ৩ ঘটিকার সময় তিনি রসুলপুর মাহতাবিয়া স্কুল মাঠে কুমেদপুর ইউনিয়নের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন। তিনি এ দিন পীরগঞ্জে রাত্রী যাপন করবেন।
১৭ এপ্রিল বুধবার সকাল ১১টা থেকে দিনব্যাপী মাননীয় স্পীকার ৯নং পীরগঞ্জ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শণ ও স্থানীয় ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। এদিন জয় সদনে অবস্থান ও পীরগঞ্জে রাত্রী যাপন করবেন বলে জানা গেছে।
১৮ এপ্রিল বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকায় মাননীয় স্পীকার মহোদয় স্থানীয় নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে বিকেল ৪ ঘটিকার সময় সড়কপথে সৈয়দপুর বিমান বন্দেরের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সন্ধ্যে ৬টায় নভোএয়ারের ফ্লাইটে ঢাকা রওনা হবেন। সন্ধ্যে সাড়ে ৭টায় সংসদ ভবনস্থ স্পীকার হাউজে পৌছুবেন বলে জানা গেছে।
এদিকে তাঁর আগমন উপলক্ষ্যে পীরগঞ্জ উপজেলার নেতা কর্মীদের মধ্যে উচ্ছ্বাস পরিলক্ষিত হচ্ছে। তাঁকে বিমান বন্দরে অভ্যার্থনা জানানোর প্রস্তুতি চলছে। জেলা ও স্থানীয় প্রশাসন সম্পীকার মহোদয়ের সফরসূচী সফল করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments