আইন-আদালত

জুয়া খেলার সময় হাতেনাতে আটক ০৬ জুয়ারী, ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে ১৫ দিনের জেল

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: জুয়া খেলার অপরাধে দিনাজপুরের খানসামায় হাতেনাতে থানা পুলিশের হাতে আটক ০৬ জুয়ারীকে ভ্রাম্যমাণ আদালতে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন। মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার ভাবকী ইউনিয়নের রামনগর ডুমকুড়াপার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার কাচিনীয়া বশির মুন্সিপারা এলাকার মৃত হযরত আলীর ছেলে মকবুল হোসেন (৬৫), দেউলগাঁও লাল্টুশাহপাড়া এলাকার হাফিজ উদ্দিনের ছেলে মো.সুলতান (২৫) ও একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৫১), রামনগর দাসপাড়া এলাকার মৃত রমনাথ দাসের ছেলে লাল দাস (৩৫) ও একই এলাকার রবিন দাসের ছেলে প্রতাপ দাস (২৮)।

বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, উপজেলার ভাবকী ইউনিয়নের রামনগর ডুমকুড়াপার এলাকায় একটি লিচু বাগানে জুয়া খেলছিল জুয়াড়ীরা। গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদানের পর আটক ০৬ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। উপজেলার যেকোনো এলাকায় মাদক ও জুয়া নির্মূলে থানা পুলিশ সর্বদা বদ্ধপরিকর।

এবিষয়ে ইউএনও মোঃ তাজ উদ্দিন বলেন, জুয়া ও মাদক সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধি মুক্ত করতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। মাদক ও জুয়ামুক্ত খানসামা উপজেলা গড়তে সবার সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments