সারাদেশ

কিশোরগঞ্জে ৫তলা ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু হয়েছে। মৃত্যু আবু সাঈদ (৪৫) গদা গ্রামের মৃত জনাব উদ্দিন পুত্র।
মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার কিশোরীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড় ও প্রাণিসম্পদ অফিস সংলগ্ন দাদন ব্যবসায়ী শরিফুল ইসলামের ৫তলা ভবনের ছাদ থেকে আবু সাঈদ (৪৫) নামে একজন পড়ে যায়। এতে তার হাত পা ভেঙ্গে যাওয়াসহ ওই ব্যক্তি গুরুত্বর আহত হন। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসনপাতালে স্থানান্তর করে। তবে ওই ভবনের মালিক কিংবা আহত ব্যক্তির কোন আত্বীয় স্বজন না আসায় উন্নত চিকিৎসার অভাবে রাত ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।  
মৃত ব্যক্তির ভাতিজা হাসান আব্দুল্লাহ জানান- তিনি একজন মানসিক রোগী ছিলেন। এর আগেও তিনি বিভিন্ন ঘটনা ঘটিয়েছেন। তবে তার এভাবে মৃত্যুটি মেনে নেয়ার মত নয়।
ভবনের মালিক শরিফুল ইসলাম সাংবাদিক পরিচয় শুনে বলেন- আপনারা সরেজমিনে গিয়ে দেখে লিখেন। এ ভবনে দিনে কোন সিকিউরিটি গার্ড থাকেন না, তবে রাতে সিকিউরিটি গার্ড থাকেন বলে দাবী করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না বলেও জানান।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments