সারাদেশ

মানবিক ও সফল মানুষ হতে আকাশ সমান স্বপ্ন দেখতে হবেঃ খানসামায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইউএনও

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: "মানবিক মানুষ হতে আকাশ সমান স্বপ্ন দেখতে হবে। স্বপ্ন দেখলেই শুধু হবে না বরং নিজের মেধা-যোগ্যতার প্রতিফলন ঘটিয়ে তা বাস্তবায়ন করতে হবে এবল দেশ, জাতি ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে শিক্ষার্থীদের উদ্দেশ্য দিনাজপুরের খানসামায় এই বক্তব্য দিলেন ইউএনও মো. তাজ উদ্দিন।
সোমবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার খামারপাড়া ইউনিয়নের জোয়ার গ্রামে কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের অর্থায়নে ও গুড সেফার্ড ট্রাস্টের পরিচালনায় এবং উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে উপকারভোগী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে দেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মো.তাজ উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, সুশিক্ষায় শিক্ষিত হয়ে স্বপ্ন পূরণে তোমরাই এগিয়ে যেতে পারবে । মানবিক মানুষ হতে তোমাদেরকে স্বপ্ন দেখতে হবে। তোমাদের মধ্য থেকেই আগামীতে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, ইউএনও হবে। আগামীর উন্নত ও স্মার্ট বাংলাদেশের হাল তোমাদের ধরতে হবে।
সংগঠনটির সভাপতি হরিপদ রায়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রকল্প ব্যবস্থাপক সুকুমার ঋষিসহ অভিভাবক, সুধীসমাজ, শিক্ষার্থীগণ।
উল্লেখ্য, কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের অর্থায়নে এসময় উপকারভোগী ২৭০ জন শিক্ষার্থীদের মাঝে মাঝে শিক্ষা উপকরণ, স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয় এবং ১৫ পরিবারকে ছাগল প্রদান করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments