জাতীয়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত

ঢাকা:
দ্বাদশ জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিম এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
বৈঠকে কমিটি সদস্য জাহিদ মালেক, সৈয়দা জাকিয়া নূর, ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, মোঃ আব্দুল আজিজ, মোঃ তৌহিদুজ্জামান, মোঃ হামিদুল হক খন্দকার ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা অংশগ্রহণ করেন।
বিশেষ আমন্ত্রণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন বৈঠকে যোগদান করেন।
পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে বৈঠক শুরু করা হয়। বৈঠকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ শহীদ পরিবারের সদস্যবৃন্দ, মুক্তিযুদ্ধের ত্রিশ লক্ষ শহীদ, জাতীয় চার নেতা এবং ভাষা আন্দোলনে সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
বৈঠকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম কমিটিতে উপস্থাপন করা হয় এবং সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য সুপারিশ করা হয়।
বৈঠকে গোপালগঞ্জ এসেন্সিয়াল ড্রাগস কোম্পানী লি: প্রকল্পের কাজ দ্রুত সমাপ্ত করতে তাগিদ দেয়া হয়। এছাড়াও এসেন্সিয়াল ড্রাগস কোম্পানী লি: কর্তৃক ভ্যাকসিন প্রস্তুত এর কার্যক্রম আরও দ্রুত সম্পন্ন করতে সুপারিশ করা হয়। বৈঠকে স্বাস্থ্য সেবা বিভাগের সচিবসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments