অপরাধ

পলাশবাড়ীতে ভাতিজিকে হত্যার অভিযোগে গ্রেফতার -৪

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় কাবিনের টাকা ও সম্পত্তি নিয়ে দ্বন্দ্বে ভাতিজিকে হত্যার অভিযোগ উঠেছে চাচা আব্দুল খালেক মিয়ার বিরুদ্ধে।এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।
 বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ভাতিজি শারমিন আক্তারকে (২২) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।শারমিন আক্তার উপজেলার মনোহরপুর ইউনিয়নের কুমুদপুর গ্রামের মৃত শুকুর উদ্দিনের মেয়ে।
পুলিশ ও নিহতের পরিবার জানান, শারমিনের বিয়া বিচ্ছদের দেমমোহরের টাকা চাচার কাছে রাখেন। ওই টাকা ও শারমিনের নামে থাকা সম্পত্তি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। তাদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। গত বুধবার আব্দুল খালেক ও তার দুই ছেলের মারধরে গুরতর আহত হন শারমিন। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসাপাতালে নিলে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শারমিনের মা জানান, তার দুই মেয়ের নামে ৩২ শতাংশ জমি রয়েছে। সেই জমি নিয়ে চাচার সাথে বিভিন্ন সময়ে ঝগড়া হতো। এ নিয়ে সকালে আব্দুল খালেক শারমিনকে মারধর শুরু করে। পরে আব্দুল খালেকের ভাই আব্দুল বারী, তার ছেলে রহমান ও ছকুও মারধর করতে থাকে। তাদের মারধরে শারমিন ঘটনাস্থলেই মারা যায়।
পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান বলেন এ ঘটনায় একটি মামলার রুজু হয়েছে। লাশের পোস্টমর্টেম করা হয়েছে। তিনি আরও বলেন, এই ঘটনায় চার জনকে আটক করা হইছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments