মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স : স্বরাষ্ট্রমন্ত্রী

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স : স্বরাষ্ট্রমন্ত্রী

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, জলদস্যু বা বনদস্যু কোনো দস্যুরই স্থান বাংলাদেশে নেই।
রোববার (২৪ মার্চ) দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় তিনি একথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ এলাকায় জলদস্যু, নৌ-ডাকাতদের প্রতিরোধে গজারিয়াতে পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপিত হচ্ছে। এদেশে কোনো জলদস্যু-বনদস্যুর স্থান হবে না। সন্ত্রাসী, বনদস্যু-জলদস্যুদের যেভাবে দমন করা হয়েছে, একইভাবে মাদককেও নির্মূল করা হবে।
এখনও যারা এসবের সঙ্গে জড়িত রয়েছে তাদের উদ্দেশে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আপনারা আইনের কাছে আত্মসমর্পণ করুন, না হয় আপনাদের জন্য করুণ পরিণতি অপেক্ষা করছে।গাইবান্ধা বিভিন্ন জায়গা থেকে মাদক ব্যাবসায়ী ও সেবানকারী ৭৪ জন আত্বসমার্পন করে স্বাভাবিক জীবনে ফিওে আসার শপৎ নেন। ৭৪ জন মাদক কারবারীকে মন্ত্রী ফুল দিয়ে বরন কওে নেন।
গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, সুন্দরগঞ্জ সংসদ সদস্য শামিম পাটায়ারী।
পরে উপজেলার কালিরবাজারে নবনির্মিত ফুলছড়ি থানা ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধীসমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *